• আজঃ শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং

খোরশেদ আলম আওয়ামীলীগের পরীক্ষিত সৈনিক


নোয়াখালীর সোনাইমুড়ীতে জেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাটখিল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমকে দল থেকে শোকজের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার জয়াগ বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জয়াগ কেন্দ্রীয় মসজিদের সামনের প্রতিবাদ সভায় মিলিত হয়।
সভায় বক্তারা বলেন, খোরশেদ আলম আওয়ামীলীগের পরীক্ষিত সৈনিক, তাঁর হাত ধরে সৃষ্টি হয়েছে অসংখ্য যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

গত ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল খোরশেদ আলমের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। তাকে দল থেকে বহিষ্কার করে এ অঞ্চলে আওয়ামীলীগকে নিষ্ক্রয় করতে চায়। খোরশেদ আলমকে যাতে দল থেকে বহিষ্কার না করা হয় সে জন্য স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামীলীগের দৃষ্টি আকর্ষন করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, চাটখিল-সোনাইমুড়ী শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মানিক। জয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আকবর পলাশ, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ বাবর, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আনিস। সেচ্চাসেবক লীগ সভাপতি ওমর ফারুক। শ্রমিক লীগ সভাপতি মোঃ নাছির। কৃষক লীগ সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন। ছাএলীগ সভাপতি মোঃ ইলিয়াছ হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আবুল কাশেম,সাধারন সম্পাদক মোঃ শাহিন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মামুন,আবুল কাশেম।যুবলীগ নেতা মামুন,বাবু, অপু প্রমুখ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।