• আজঃ বৃহস্পতিবার, ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই সেপ্টেম্বর, ২০২১ ইং

সিলিন্ডার বিস্ফোরনে আগুন লেগে সব পুড়ে ছাই সর্বহারা পরিবার

পূর্ব আলোনীয়া ৬নং ওয়ার্ড বড় পাটওয়ারী বাড়ির মোঃ লুৎফর আহাম্মেদ (লুতা) পাটওয়ারীর বসত ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আগুন লেগে সব পুড়ে ছাই হয়ে যায়। বাড়ির ও আশেপাশের মানুষের অক্লান্ত প্রচেষ্টার ফলেও কিছুই রক্ষা করা সম্ভব হয়নি!!

গতকাল রাতে আলোকিত ১১নং ইউনিয়ন এর অধীন আলোকিত পাঠাগার ৫নং ওয়ার্ড (তুলাতলী বাজার) এর প্রতিনিধি দলের একটি অংশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান ও ধৈর্য ধারনের পরামর্শ দেন।

তাৎক্ষণিক সেবা হিসেবে উক্ত পরিবারকে খাওয়া-দাওয়া ও জামা-কাপড় ক্রয়ের জন্য আলোকিত পাঠাগার ৫নং ওয়ার্ড (তুলাতলী বাজার) এর পক্ষ থেকে ২,০০০ টাকা প্রদান করা হয় এবং ভবিষতে ঘর তৈরী ও আনুষাঙ্গিক খরচের জন্য তাদেরকে সহযোগীতা করা হবে বলে আশ্বাস দেওয়া হয়।

আলোকিত ১১নং ইউনিয়ন এর সকল সুহৃদের প্রতি উদাত্ত আহ্বান জানাই আপনারা প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে উক্ত পরিবারের পাশে ব্যক্তিগত ও সমষ্টিগতভাবে পাশে দাঁড়ান।

ইতিমধ্যে আলোকিত পাঠাগার ৫নং ওয়ার্ড (তুলাতলী বাজার) উক্ত পরিবারকে সহযোগীতার জন্য একটি ফান্ড গঠন করা হয়েছে। দেশি-বিদেশী সকল আলোকিত সুহৃদের প্রতি আহ্বান যারা স্বেচ্ছায় অসহায় পরিবারকে সহযোগীতা করতে চান তাহলে আলোকিত পাঠাগার ৫নং ওয়ার্ড (তুলাতলী বাজার) এর প্রতিনিধিদের সাথে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।