• আজঃ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ ইং

সোনাইমুড়ীতে Bpl ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াখালীর সোনাইমুড়ীতে যুব সমাজের উদ্যােগে বারাহীপুর প্রিমিয়ার লীগ(BpL‍) ফুটবল টুর্ণামেন্টের ৩য় আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের বারাহীপুর যুবসমাজ কর্তৃক আয়োজিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও মোঃ রায়হান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নোমান সিদ্দিক, ইউপি সদস্য হারুন অর রশিদ, ইউনিয়ন ছাএলীগ সভাপতি মোঃ হিমু রহমান,সাবেক কেন্দ্রিয় ছাএলীগ নেতা আবদুর রহিম শামীম, যুবনেতা মোঃ মাসুদুর রহমান, বেলাল পাটোয়ারী, ইয়াকুব আলী হিরন ও পরিচালনা কমিটির সদস্য জহিরুল ইসলাম মিঠু,সাব্বির পাটোয়ারী, ইউছুপ পাটোয়ারী, সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এর‌ আগে চুরান্ত খেলায় হাজি মোবারক উল্ল্যা একাদশ বানাম বেস্ট প্রেন্ড একাদশ অংশগ্রহণ করেন। নির্ধারিত সময় ২৫ করে ৫০ মিনিটে দুই দল গোল শূন্য খেলা শেষ করে। পরে ট্রাই বেকারের মাধ্যমে হাজি মোবারক উল্ল্যা একাদশ, বেস্ট প্রেন্ড একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।খেলা শেষে আগত অতিথিগন উভয় দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন। খেলা ম্যাচ রেফারির দায়িত্বে ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির অন্যতম সদস্য তামজিদুল ইসলাম এবং সহযোগী হিসেবে ছিলেন কমিটির সদস্য জহিরুল ইসলাম মিঠু ও নিশান পাটোয়ারী।