• আজঃ মঙ্গলবার, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং

বগুড়ায় ডিবির মাদক বিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া গোয়েন্দা পুলিশ ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে ১৩০ পিচ ইয়াবা ও ৭৫০ গ্রাম গাঁজা সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক সহ একাধিক মামলা রয়েছে।

সোমবার ডিবির পাঠানো প্রেস রিলিজ থেকে জানা যায়, বগুড়া ডিবির একটি টিম ১৮/০৪/২০২১ তারিখ ১৫.৩৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালী বন্দর এলাকাস্থ মোঃ আবু হানিফ সেবু এর কাঠের দোকানের সামনে হইতে ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ মোয়াজ্জেম হোসেন (৪০), পিতা- মৃত মহির উদ্দিন, সাং- লস্করপুর,থানা- শিবগঞ্জ, জেলা বগুড়া ও মোঃ রহিম মন্ডল (৩৮), পিতা- মৃত রইস উদ্দিন, সাং- জয়পুরপাড়া, থানা ও জেলা বগুড়াদ্বয়কে আটক করা হয়।

unlimited free sms techbuz - logo nogor

অপর দিকে বগুড়া ডিবি অপর একটি টিম ১৮/০৪/২০২১ তারিখ ১৭.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন কামাড়গাড়ী হাড্ডিপট্টি আর্ন্ত থানা বাস টার্মিনাল অফিসের বাম পার্শ্বে ফাঁকা জায়গায় হইতে ৩০(ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ আহাদ ওরফে রাহাত (৩৮) পিতা মোঃ নজরুল ইসলাম, সাং-চকসূত্রাপুর চাপড়পাড়া, থানা বগুড়া সদর, জেলা বগুড়াকে আটক করা হয়।

অপরদিকে বগুড়া ডিবির আরো একটি টিম একই তারিখ ১৭.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন অদ্দিরগোলা বাজারস্থ বগুড়া টু চন্দনবাইশা গামী রাস্তায় মা-বাবা ফার্মেসীর সামনে পাকা রাস্তার উপর হইতে ৭৫০(সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ মোঃ মাসুদ রানা (২৬) পিতা মোঃ ফারুক হোসেন, ও মোঃ সুদীপ্ত শাহিন (৩০) পিতা মোঃ শামসুল হক প্রামানিক, উভয় সাং-বড়পাথার দক্ষিনপাড়া, থানা শাজাহানপুর জেলা বগুড়াদ্বয়কে আটক করা হয়।

বগুড়া গোয়েন্দা পুলিশ ডিবি ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে, ধৃত আসামীগনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।