• আজঃ মঙ্গলবার, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং

বগুড়া ডিবির অভিযানে ১২৫ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী ও ৩ ছিনতাইকারী গ্রেফতার

বগুড়ায় গোয়েন্দা পুলিশ ডিবির মাদকবিরোধী অভিযানে ১২৫ (একশত পঁচিশ) পিচ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডিবি।

ডিবির পাঠানো এক প্রেসরিলিজ থেকে জানা যায়, বগুড়া ডিবির একটি টিম ইং ১৭/০৪/২০২১ তারিখ ২০.৪৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন গোকুল দক্ষিণপাড়াস্থ মোঃ সেলিমের বসত বাড়ীর পশ্চিম দুয়ারী একতলা বিল্ডিং এর ভিতর হইতে ১০০ (একশত) পিচ ইয়াবাসহ ১) মোঃ মুন্না শেখ (৩১), পিতা- মোঃ বোরহান উদ্দিন, সাং-গোহাইল রোড় খান্দার, বর্তমান- মামা শ্বশুর মোঃ সেলিম (৪০),পিতা- মৃত আঃ ছাত্তার, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়া ২। মোঃ শফিকুল ইসলাম(৩৪), পিতা- মৃত আবেদ আলী, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

free sms banner

এছাড়া টিম ডিবি বগুড়ার আরেকটি টিম ইং ১৭/০৪/২০২১ তারিখ ১৭.০০ ঘটিকার সময় বগুড়া পৌরসভাস্থ সদর থানাধীন উপশহর ফাঁড়ির নামাজগড় ট্রাক টার্মিলান এর সামনে পাকা রাস্তা উপর হইতে ২৫ (পঁচিশ) পিচ ইয়াবাসহ মোঃ ফেরদৌস আলম (৩৫) পিতা মোঃ মোতালেব হোসেন, সাং-চকসূত্রাপুর জহুরুলপাড়া, থানা বগুড়া সদর জেলা বগুড়াকে গ্রেফতার করে। এছাড়াও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার আসামী ০৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। বগুড়া গোয়েন্দা পুলিশ ডিবির ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।