• আজঃ মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ ইং

সোনাইমুড়ী প্রেসক্লাবের ২ দশক পূর্তি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী প্রেসক্লাবের ২ দশক পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ১২টায় সোনাইমুড়ী কলেজ রোডস্থ প্রেসক্লাব কার্যালয়ে প্রথমে প্রেসক্লাবের সভাপতি নাজমুল হক নাজিমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ফয়সালের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সোনাইমুড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম শিকদার, সোনাইমুড়ী প্রেসক্লাবের সাবেক সদস্য ও বৃহত্তম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মানিক, উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ স¤পাদক মাকসুদ আলম। আলোচনায় বক্তাগণ বলেন, বিগত ২০০১ সালে সোনাইমুড়ী প্রেসক্লাবটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে স্থানীয় সাংবাদিকরা উপজেলার সমস্যা ও সম্ভাবনার নানা দিক সংবাদ মাধ্যমে তুলে এনে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছে।

এসময় সাংবাদিকদের উপর নানা প্রকার নির্যাতন, জুলুম হয়েছে। সকল প্রতিকূলতা অতিক্রম করে আজ সোনাইমুড়ী প্রেসক্লাব ২ দশক পূর্তি উদযাপন করছে। করোনা মহামারির দূর্যোগকালীন সময়ে সোনাইমুড়ী প্রেসক্লাবের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা বিষয়ে বিভিন্ন সচেতনতামূলক কর্মকান্ডে দিনরাত কাজ করছে। এসময় উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার আহ্বান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এবি.এম ছিদ্দিক, মাহবুবুল হাসান, সাইফুল ইসলাম জুয়েল , সুমন ভুঁইয়া, ইমরান মির্জা ও জুয়েল প্রমুখ।