• আজঃ শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং

ঝিনাইদহ জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

বহুল আলোচিত ঝিনাইদহ জেলা অনলাইন প্রেসক্লাবের ১ বছর মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আজ ০২ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টার সময় ঝিনাইদহ অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। দৈনিক নবচিত্র পত্রিকার সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাব্বির আহাম্মেদ জুয়েল।

সবার সর্বসম্মতিক্রমে দৈনিক অগ্নিশিখা ও সময়ের দিগন্তের জেলা প্রতিনিধি মোঃ সালাম হোসেন কে সভাপতি ও বাংলাদেশ বুলেটিন এর জেলা প্রতিনিধি ও নিউজ ঝিনাইদহ টিভির সম্পাদক, আলিফ আবেদীন গুঞ্জন কে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

free sms banner

সাব্বির আহাম্মদ জুয়েল ও শহিদুল ইসলাম কে উপদেষ্টা করে সভাপতি মোঃ সালাম হোসেন, সিনিঃ সহ সভাপতি ফয়সাল আহাম্মদ, সহ সভাপতি ইমরান হোসেন রানা, সাধারণ সম্পাদক আলিফ আবেদীন গুঞ্জন, যুগ্ম সাধারন সম্পাদক রিজভী ইয়ামিন, সহ সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু, সাংগঠনিক সম্পাদক অনিক হাসান লিখন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিন হোসেন(সাহস), কোষাধ্যক্ষ রবিউল ইসলাম, প্রচার সম্পাদক সম্রাট হোসেন, ক্রিড়া ও সাহিত্য সম্পাদক সেলিম রেজা, সমাজ সেবা সম্পাদক নবাব শিকদার আলী, সহ দপ্তর সম্পাদক রমজান হোসেন (কিছু গুরুত্বপূর্ণ পদ খালি রেখে) সহ বাকিদের সদস্য করে এই কমিটি গঠন করা হয়েছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।