• আজঃ বুধবার, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২১ ইং

স্বামী সাব-ইন্সপেক্টর স্ত্রী এএসপি!

সাব-ইন্সপেক্টর উজ্জল ঘোষ। ছবিতে সাথে যাকে দেখা যাচ্ছে তিনি তার সহধর্মিনী উর্মি দেব, এসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট অফ বাংলাদেশ পুলিশ (এএসপি)। পেশাগত জীবনে স্ত্রী ঊর্ধ্বতন কর্মকর্তা, আর ব্যাক্তিগত জীবনে তিনি উজ্জল ঘোষের সহধর্মিণী। পুলিশিং পেশার ব্যাপারে যাদের একটু ধারনা আছে তারা বলতে পারেন অবস্থানগত দিক থেকে উজ্জল ঘোষ থেকে তার সহধর্মিণীর অবস্থান কতটা উপরে।

ফ্রি sms

কিন্তু জানেন, তাদের বিয়ের পর কারও চাকরি হয়নি। আর তার সহধর্মিণীর অবস্থানের এই আকাশ পাতাল পার্থক্যের তোয়াক্কা না করে দেবীতুল্য উর্মি দেব মানুষটা একজন সাব ইন্সপেক্টরকে আপন করে নিয়েছিলেন। বেহিসেবী ভালবাসা দিয়ে ভরিয়ে তুলেছেন উজ্জলের জীবন। দাম্পত্য জীবনে তারা সুখী বোধ করি আর কেউই নেই এমনটাই বলেন উজ্জল ।

তিনি আরো বলেন- যখন অহরহ পোষ্ট দেখি মেয়েরা লোভী হয়, মেয়েরা বিসিএস স্বামী খুঁজে পেলে সব ছাড়তে পারে, মেয়েরা টাকা আর অবস্থান ছাড়া আর কিছু বোঝে না আমার তখন খুব হাসি পায় মায়ের জাত নিয়ে কি আমাদের চিন্তাধারা এটা ভেবে।

Free sms

একজন বিসিএস কর্মকর্তা যে কিনা একজন সাব ইন্সপেক্টরকে আপন করে নিয়েছেন তিনিও তো একজন মেয়ে।

এই বিশাল হৃদয়ের অধিকারী এএসপি উর্মি দেবদের মত নারীরা আমাদের সমাজের প্রথাগত পরিবর্তন আনবেন। তারাই পাল্টেদেবেন আদি ধারণা স্ত্রী থেকে স্বামী বেশি দামী চাকুরী করবেন। জয়তু উর্মি দেব।