• আজঃ বুধবার, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২১ ইং

সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত

নোয়াখালী প্রতিনিধিঃ


“আমরা মিলেছি প্রাণের টানে, সোনালী সকাল বিনির্মানে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নোয়াখালীর সোনাইমুড়ীর সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয় ।

শনিবার সকাল ১১টার দিকে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠান কেক কাটার মধ্য দিয়ে সূচনা করা হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অঙ্গজ্যাই মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, অন্ধকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ভূঁইয়া, পারটেক্স গ্রুপের সাবেক সিইও মোঃ কামরুজ্জামান। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলী আকবর মুক্তারের ছেলে মাহবুব-ই-আলম।

ফ্রি sms

বিদ্যালয় উৎসব কমিটির সদস্য সচিব ইফতেখায়রুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিটির আহ্বায়ক ও সাবেক প্রধান শিক্ষক এ কে এম সিরাজ উদ্দিন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, সোনাপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন পাটোয়ারী, এড. তুহিন চৌধুরী, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নাজিম উদ্দিন।

এই সময় উপস্থিত ছিলেন আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সোনাপুর ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, ক্যাপ্টেন আলাউদ্দিন আলো, এড. মাহমুদ হাসান শাকিল, এড. সেলিম শাহীসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী বৃন্দ ।