• আজঃ বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

গায়ক হওয়ার পেছনের রহস্য উন্মোচন করলেন: হিরো আলম

মিউজিক ভিডিওর মডেল ও নায়ক পরিচয় ছাপিয়ে সম্প্রতি গায়ক বনে গেছেন আলোচিত-সমালোচিত মুখ হিরো আলম। এবার গায়ক হওয়ার পেছনের রহস্য উন্মোচন করলেন হিরো আলম নিজেই। তার দাবি, ‘এ’ গ্রেড শিল্পীদের প্রতি ক্ষোভই তাকে আস্তে আস্তে গায়ক বানিয়ে দিয়েছে। তার এক সাক্ষাৎকারে তিনি গণমাধ্যমকে জানান,

মডেল, নায়ক, রাজনীতিসহ বেশ কিছু অঙ্গনের পর এবার গানের জগতে আসলেন, সময়টা কেমন যাচ্ছে?

হিরো আলম: গানে সময়টা বেশ ভালো যাচ্ছে। সখের বসে গান করি। নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করি। ভক্তদের ভালো সাড়া পাচ্ছি।

দর্শকরা আপনার গানকে কতটা সাপোর্ট করছে?

হিরো আলম: দর্শকরা আমার গান শুনে এনজয় করে। নেগেটিভ কিংবা পজেটিভ যেভাবেই হোক না কেন তারা আমার গান নিয়ে এনজয় করে। তারা আমার গান শুনে ও দেখে আমাকে সাপোর্ট করে।

গান দিয়ে আপনি দর্শকদের মানুষিকভাবে নির্যাতন করছেন- এমনটা কী আপনার মনে হয় না?

হিরো আলম: আপনি কি আমার গান শুনেছেন? আপনি যদি আমার গান শুনে থাকেন তবে আপনার কি মনে হয়েছে? আমি কি গাইতে পারি না? দর্শকরা আমার গান কিভাবে পছন্দ করেছে তা তাদের কাছে জিজ্ঞেস করুন। তারা আমার গান পছন্দ করছে বলেই আমি গান গাই।

গান গাওয়া কেন শুরু করলেন?

হিরো আলম: আমার ইউটিউব চ্যানেলের জন্য মিউজিক ভিডিও বানাতে এবং আমার অভিনীত সিনেমায় ব্যবহারের জন্য বড় বড় শিল্পীদের কাছে আমি গান চেয়েছিলাম। কিন্তু তারা আমাকে গান না দিয়ে অপমানজনক কথা-বার্তা বলেছে। যাতে আমার সম্মানে আঘাত লেগেছে। সেই ক্ষোভ থেকেই পরবর্তীতে আমি গান গাওয়া শুরু করেছি।

বড় বড় শিল্পীদের বলতে কাদেরকে বুঝাচ্ছেন, তাদের দু’একজনের নাম বলুন?

হিরো আলম: আমি কারো নাম বলতে চাই না। শুধু এতটুকু বলি, আমি যাদের গান চেয়েছিলাম তারা দেশের ‘এ’ গ্রেডের শিল্পী। তারা বলেছে, তারা আমাকে গান দিলে তাদের সম্মানহানী হবে।

আপনার গাওয়া গানে জনপ্রিয় কোনো মডেলকে অভিনয় করতে দেখা যাবে কিনা?

হিরো আলম: শিগগিরই আমার একটা মুভি আসতেছে। সেই মুভিতে আমার গানে দেশের নামি একজন হিরোইনকে অভিনয় করতে দেখা যাবে। এই মুর্হূতে আমি তার নামটা বলতে চাই না।