• আজঃ সোমবার, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২২ ইং

সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করল ছাত্রলীগ নেতা বাপ্পী

নিজস্ব প্রতিবেদকঃ ২ লক্ষ ৫০ হাজার টাকার একটি ব্যাংক চেক এবং কিছু টাকাসহ মানিব্যাগ পেয়ে তা প্রকৃত মালিকের নিকট পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ঢাকা উত্তর মহানগর ছাত্রলীগ নেতা বাপ্পী।

আজ ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) দুপুরে সাভারের কাঠগড়া বাজার আলম সুপার মার্কেটের বিপরীত পার্শ্বে নুর টেলিকম হাউজের সামনে একটি মানিব্যাগ কুড়িয়ে পান এক ছেলে।

TECHBUZ FREE SMS 728X90 -bangla banner

পরবর্তীতে সে মানিব্যাগটি ছাত্রলীগ নেতা বাপ্পীর নিকট নিয়ে যান। মানিব্যাগে কিছু টাকা এবং একটি গুরুত্বপূর্ণ ব্যাংক চেক ছিলো। কিন্তু মানিব্যাগে কোন নাম, ঠিকানা দেওয়া ছিলো না।

মহামূল্যবান চেক এবং মানিব্যাগ প্রকৃত মালিকের নিকট পৌঁছে দেয়ার জন্য তাৎক্ষণিক বিচক্ষণতার পরিচয় দিলেন ছাত্রলীগ নেতা বাপ্পী। প্রকৃত মালিকের নিকট তার মূল্যবান সম্পদ পৌঁছে দিতে তিনি লিফলেট এর মাধ্যমে তথ্যটি প্রচার করেন।

লিফলেটের তথ্য পেয়ে প্রকৃত মালিক দুর্গাপুর এর সোহেল রানা ছাত্রলীগ নেতা বাপ্পির সন্ধানে গিয়ে তার মূল্যবান চেক এবং মানিব্যাগ খুঁজে পান।

সোহেল রানা বলেন, মানবতা এখনো বেঁচে আছে, তার প্রকৃত উদাহরণ বাপ্পী ও মুজাহিদ। আমি আমার মূল্যবান চেক হারিয়ে খুবই দুশ্চিন্তার মধ্যে ছিলাম। মহৎ এই মানুষদের প্রচেষ্টায় আমার সম্পদ খুঁজে পেয়েছি। তাদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

TECHBUZ FREE SMS 728X90 -bangla banner

ছাত্রলীগ নেতা বাপ্পী বলেন, এই মহামূল্যবান চেকটি পাওয়ার পর আমরা তার প্রকৃত মালিকের নিকট পৌঁছে দেয়ার সর্বাত্মক চেষ্টা করেছি। সমাজে বর্তমানে সততার দৃষ্টান্ত খুঁজে পাওয়া মুশকিল। আমরা চাইলেই সমাজে সততার পরশ ছায়া ছড়িয়ে দিতে পারি।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।