• আজঃ শনিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২২ ইং

সোনাইমুড়ীতে কাউন্সিলর প্রার্থী সাজুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর উপর হামলা, অপহরণ ও তার বাড়ী ভাংচুরের ঘটনার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

বুধবার বিকেলে প্রার্থী শাহজাহান সাজু তার নিজ বাড়ীতে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানান

গত ১৪ ফেব্রুয়ারী ৪র্থ ধাপে সোনাইমুড়ী পৌরসভা নির্বাচন অনু্ষ্ঠিত হয়।

এ নির্বাচনে সোনাইমুড়ী ৬নং ওয়ার্ড়(কাশারপাড়, সোনাইমুড়ীপূর্ব, বাট্টা উত্তর) হতে তিনি কাউন্সিলর প্রার্থী হন। তার প্রতিক ছিলো ডালিম। ১৩ফেব্রুয়ারী গভীর রাতে প্রতিপক্ষ সমর্থকরা অস্ত্র-শস্ত্র নিয়ে তার বাড়ীতে প্রবেশ করে ঘর-দরজা ভাংচুর ও বোমা ফাটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এতে ভোটাররা আতংকিত হয়ে পড়ে ও ভোট কেন্দ্রে যেতে বাধাগস্ত হন। গত ১৪ ফেব্রুয়ারী নির্বাচনের দিন ভোরে প্রার্থী ভোট কেন্দ্র বাট্টা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গেলে তার প্রতিপক্ষ প্রার্থীর সমর্থক ও বহিরাগত সন্ত্রাসীরা তাকে বেদম প্রহার করে চোখে মলম ও স্প্রে জাতীয় দ্রব্য দিয়ে অজ্ঞান করে।

পরে তাকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পতিমধ্যে সোনাইমুড়ী মধ্যপাড়া সিএনজি থেকে লাফিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হসপিটালে নিয়ে যায়। কাউন্সিলর প্রার্থী শাজাহান সাজুর বাবা সংবাদ সম্মেলনে বলেন আমার ছেলের জনপ্রিয়তা দেখে তারা আমার ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ চেষ্টা করে। ভুক্তভোগী প্রার্থী এই ঘটনার প্রতিবাদে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।