• আজঃ বৃহস্পতিবার, ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জানুয়ারি, ২০২১ ইং

শিবগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ মাদকসেবির জেল

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে অবৈধ মাদক ইয়াবা সেবনের দায়ে ৩ মাদকসেবিকে আটক ও প্রত্যেককে ৩ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আলমগীর কবির। আটককৃতরা হলেন গড়-মহাস্থান এলাকার আঃ গফুরের পুত্র আঃ রশিদ (৪৫), আলতাফ হোসেনের পুত্র জামাল উদ্দিন (২৮), ও মহাস্থান দক্ষিণ পাড়া গ্রামের ওছমানের পুত্র ছলিম উদ্দিন (৬০)।

জানা যায়, মহাস্থান গড় পাথরপট্টি এলাকায় পরিত্যাক্ত একটি বাড়িতে মাদক বিক্রেতা ও সেবনকারীরা দলবদ্ধ হয়ে মাদকের আসর জমিয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। এবং সেখান থেকে মাদকসহ ৩ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক ৩ জনকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণের ৩৬(৫) ধারায় জেল জরিমানা করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আলমগীর কবীর জানান, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।