• আজঃ সোমবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ ইং
ব্রেকিংঃ

বগুড়ার শিবগঞ্জে যুবলীগ নেতা সাফির উদ্যোগে শীতবস্ত্র বিতরন।

বগুড়ার শিবগঞ্জে যুবলীগ নেতা সাফিউল সরকার সাফির ব্যক্তি উদ্যোগে গরীব ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরন করা হয়েছে।
আজ শনিবার দুপুর ১২ ঘটিকায় গুজিয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে, শিবগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবগঞ্জ সদর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাফিউল সরকার সাফির নিজ অর্থায়নে আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ-সোনাতলা) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী।

যুবলীগ নেতা সাফিউল সরকার সাফির সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আবু জাফরের সঞ্চালনায় উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখলেছার রহমান মুন্নু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মকবুল হোসেন, মখুরজান সরকারী প্রাথঃ বিদ্যালয়ের সহঃ শিক্ষক শামছউদ্দিন টিপু, যুবলীগ নেতা সুমন মুক্তার সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় ৩৬০ জন গরীর ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরন করা হয়।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা সাফি বলেন, মানুষ মানুষের জন্য। কনকনে শীতের তীব্রতা থেকে গরীব ও অসহায় মানুষদের কষ্ট লাঘব করতে আমার এই সামান্য প্রচেষ্টা মাত্র। আগামী দিনেও মানবসেবায় আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।