• আজঃ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ৫০০ পিচ ইয়াবা ও ৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক-৬

বগুড়ায় গোয়েন্দা পুলিশ (ডিবি)র মাদক বিরোধী পৃথক ৪ টি অভিযানে ৫০০ পিচ ইয়াবা এবং ৮৫ বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, বগুড়া ডিবির একটি টিম ১৭ ডিসেম্বর তারিখ বেলা ১৩.১৫ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন চকপদ্মগাড়ীস্থ জনৈক রিংকুর ইউকিক্যালিপটাস বাগানের সামনে হইতে ৩০০ (তিনশত) পিচ ইয়াবাসহ শাহজাহানপুর থানায় বিরামহীনপুর পশ্চিমপাড়ার মৃত্যু মোজাহার আলীর ছেলে আবু সাঈদ (৪৮) কে গ্রেফতার করে।

ডিবির অপর একটি টিম একই তারিখ বেলা-১৬.০০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন মথুরাপুর মদিনাতুল উলুম কওমী ও হাফেজিয়া মাদ্রাসার সামনে হইতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ শিবগঞ্জ থানার সিঙ্গেরগাড়ী মধ্যপাড়ার মৃত্যু জসিম উদ্দিনের ছেলে মোঃ বাবু প্রাং (৪৫) ও একই থানার ইটপাগাড়ী গ্রামের ছোবহানের স্ত্রী মোছাঃ আসমা আক্তার সাথী (৩৬) কে গ্রেফতার করে।

ডিবি বগুড়ার তৃতীয় একটি টিম ১৬ ডিসেম্বর তারিখ ১৫.০৫ ঘটিকার সময় বগুড়া জেলার ধুনট থানাধীন মুলতানি পারভীন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের সামনে হইতে ২০০ (দুইশত) পিচ ইয়াবাসহ শেরপুর থানার মান্নান খাঁর ছেলে মোঃ মজনু খাঁ (৪১) গ্রেফতার করে।

ডিবি বগুড়ার চতুর্থ টিমটি ১৬ ডিসেম্বর তারিখ ১৬.১৫ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা মানিক টেলিকম বিকাশ এজেন্ট দোকানের সামনে অভিযান চালিয়ে ৪০ (চল্লিশ) বোতল ফেন্সিডিলসহ চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার দানিয়ালগাছি গ্রামের জিন্টু আলীর ছেলে মোঃ টিটুল (২৫) ও রাজশাহীর গোদাগাড়ী থানার লায়েব আলীর পুত্র মোঃ হুমায়ূন কবির (২৪) কে গ্রেফতার করে।

বগুড়া গোয়েন্দা পুলিশ (ডিব)র ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া শাহাজানপুর, ধুনট ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূলে বগুড়া ডিবি সকলের সহযোগিতা কামনা করছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।