• আজঃ রবিবার, ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২২ ইং

সোনাইমুড়ীতে প্রেমিকার বাড়ীর সামনে প্রেমিকের আত্মহত্যা

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ


সোনাইমুড়ীতে আবুল কাশেম (২৫) নামে এক যুবক প্রেমিকার বাড়ীর সামনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাপুয়া গ্রামে । নিহত সিএনজি চালক কাশেম পাপুয়া গ্রামের মৃত দাইয়া মিয়ার ছেলে।

নিহতের ভাই রাকিব ও স্থানীয়রা জানায়, পৌরসভার পাপুয়া গ্রামের সিরাজ মিয়ার মেয়ে সাথী আক্তারের সাথে একই গ্রামের দাইয়া মিয়ার ছেলে আবুল কাশেমের প্রেমের সম্পর্ক ছিল। গত এক মাস আগে কাশেমের মা শামছুন নাহার সাথীর বাবা সিরাজ মিয়ার বাড়ীতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। সাথীর বাবা এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে তার মেয়ের বিয়ে ঠিক করা হয়েছে বলে জানায়। এ খবর শুনে কাশেম সাথীর বাড়ীর সামনে জুলফিকারের নব নির্মিত ভবনের পাশে গাছের ঢালে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সাথীর বাবা সিরাজ মিয়া জানান, আবুল কাশেম তার ডেকোরেটর দোকানে কয়েক বছর আগে কর্মচারী হিসেবে কাজ করেছিল। তার মা গত এক মাস আগে আমার মেয়ে সাথীর বিয়ের প্রস্তাব নিয়ে আমাদের বাড়ীতে আসে। মেয়ের বিয়ে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে এর আগেই ঠিক করা হয়েছে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।