• আজঃ বৃহস্পতিবার, ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জানুয়ারি, ২০২১ ইং

শেরপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেল নালিতাবাড়ীর ২০ ছাত্রনেতা

ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ পূর্ণাঙ্গ কমিটিতে নালিতাবাড়ী উপজেলার ২০ ছাত্রনেতা বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে মনোনিত হওয়ায় উপজেলাবাসী খুশি। সর্ববৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন মহলে এ সুসংবাদটি ছড়িয়ে পড়ার পরে সর্বমহলের শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসছেন নবগঠিত জেলা পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নালিতাবাড়ী উপজেলার ২০ ছাত্রনেতা।

পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নালিতাবাড়ীর ২০ ছাত্রনেতারা হলেন,সহ-সভাপতি পদে- এ এস এম কিবরিয়া সাজু, শহীদুল ইসলাম সাইদ, মেজবাউল নেওয়াজ রকসি, তৌহিদুর রহমান তানিন, ইয়াসিন আরাফাত প্রান্তিক , নাজমুল হাসান নাহিদ, আবিদ আল হোসাইন সৈকত।

উপ-প্রচার সম্পাদক আবু বায়েজিদ শুভ, কৃষি সম্পাদক এস এ রাসেল, উপ-সাংস্কৃতিক সম্পাদক সাদ আল জুনাইদ, উপ-গনশিক্ষা সম্পাদক মাহমুদুল হাসান লিমন, উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মেহেদী হাসান সাকিব, উপ-সাহিত্য সম্পাদক হারুন অর রশিদ, উপ-গনসংযোগ ও উন্নয়ন সম্পাদক আবু হেনা, উপ-মানবসম্পদ উন্নয়ন সম্পাদক সাব্বির আহমেদ বাদশা, উপ-স্কুল ছাত্র সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপ-ছাত্রী সম্পাদক,আফসানা মিমি তৃপ্তি, সহ-সম্পাদক আদনান আল হোসাইন, আশরাফুল মনি, সদস্য শোয়েব আহম্মেদ শাত্তন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখা কমিটির তালিকা প্রকাশের পরেই শুরু হয় নব গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়াদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর হিড়িক পড়ে যায়। দেশ,জাতি ও দলের প্রতি দায়িত্ববোধ পর্যালোচনা করাসহ বিভিন্ন দিক বিবেচনা করেই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই পূর্ণাঙ্গ কমিটি ২৪ নভেম্বর মঙ্গলবার অনুমোদন প্রদান করেন। নবগঠিত কমিটির সকলেই কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাছাড়া তাদের ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে বিভিন্ন মাধ্যমে সকলের দোয়া-আর্শীবাদ ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন তারা।