৩০টি স্বর্ণের বার উদ্ধার,১ যুবক গ্রেপ্তার

কোমরের বেল্টে করেই ৩ কেজি ৪৫০ গ্রাম ওজনের স্বর্ণেরবার আনছিল এক যুবক। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের মহিপাল সংলগ্ন র‌্যাব ক্যাম্পের সামনে এসেই ধরা পড়লেন তিনি। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

একইদিন বিকেলে র‌্যাব ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে র‍্যাব জানায়, মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর দেড়টার দিকে একটি সাদা রংয়ের প্রাইভেট কার চট্টগ্রাম থেকে ফেনীর দিকে রওয়ানা হয়। র‌্যাব ক্যাম্পের সামনে এসেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সন্দেহ হলে র‌্যাব গাড়ীটি থামিয়ে তল্লাশী করে। এসময় গাড়ীর চালক মো: নুরুল ইসলামের কোমরের বেল্ট ও গাড়ী থেকে ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। নুরুল ইসলাম চট্টগ্রামের হাটহাজারী থানার মাদরাসা গ্রামের আবদুল মজিদের বাড়ির মৃত জহির আহম্মদের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ক্যাম্প কমান্ডার মো: জুনায়েদ জাহেদী জানান,ওই সোনার বারগুলো ফেনী শহরে সরবরাহ করতে আনা হয়। উদ্ধার করা স্বর্ণের বারের দাম প্রায় ২কোটি ১০ লাখ টাকা। এ ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তদন্ত করা হচ্ছে।

If you like the post, share it and give others a chance to read it.

ফেনী প্রতিনিধি

nogor24 বাংলাদেশের জনপ্রিয় একটি ব্লগসাইট। এই সাইটের লক্ষ্য হল বিভিন্ন বিষয় সম্পর্কে সহজে বোধগম্য এবং সঠিক খবর এবং তথ্য প্রদান করা।