• আজঃ শনিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

নাটোরে ইটালী ইউনিয়নে পল্লীশ্রী উন্নয়ন সংস্থা পক্ষে থেকে ৪০০ শত বৃক্ষরোপণ

সিংড়া উপজেলার ৩ নং ইটালী ইউনিয়নে ৯ নং ওয়ার্ড হিজলী গ্রামে মাদ্রাসা, মসজিদ,স্কুল কমিউনিটি ক্লিনিক, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশনা আরিফুল আরিফ চেয়ারম্যান এর সার্বিক সহযোগিতার, ৪০০ টি পিয়ারা, ডালিম, চালতা, আমলকি,আকাশমনি,জলপাই, কৃষ্ণচুড়া,কটবেল,ফুলের চারা রোপণ করা হয় -উপস্থিত ছিলেন ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন খাঁন, সাংগঠনিক।

সম্পাদক , মোঃ বেলায়েত হোসেন বাবু, সিংড়া উপজেলা মুক্তিযুদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক সাজদুল করিম সহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক , মাদ্রসার মহাতামিম সহ বিভিন্ন নেতৃবৃন্দ পল্লশ্রী উন্নয়ন সংস্থার সভাপতি রনজিদ, সাধারণ সম্পাদক সুব্রত কুমার,তাদের সাহায্য বৃক্ষরোপণ কর্মসূচি উপজেলা ব্যাপি চলমান।

পল্লীশ্রীর সভাপতি রনজিদ কুমার এর সাথে যোগযোগ করা হলে তিনি বলে আই সিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি নির্দেশনা উপজেলা প্রতিটি ইউনিয়ন আমাদের বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে এছাড়াও বাড়ি বাড়ি গিয়েও বৃক্ষরোপন করে দিবে সংস্থাটির সদস্যরা। ইটালী ইউপি চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম আরিফ বলেন, পল্লীশ্রী উন্নয়ন সংস্থা ইতিমধ্যে সিংড়া উপজেলায় গাছ লাগানোর মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। এই মহৎ উদ্যোগের জন্য তিনি পল্লীশ্রীকে ধন্যবাদ জানান এবং প্রত্যককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানান।

৩ নং ইটালী ইউনিয়নে আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বেলাল হোসেন বলেন, সবুজ শ্যামল সিংড়া গড়ার যে প্রত্যয় পল্লীশ্রী উন্নয়ন সংস্থা গ্রহণ করেছে সেই আওতায় ১২ টি ইউনিয়নে মুজিব বর্ষ উপলক্ষে মাসব্যাপি বৃক্ষরোপন জন্য তিনি পল্লীশ্রী কে ধন্যবাদ জানান। সাংগঠনিক সাম্পাদক বেলায়েত হোসেন বাবু  বলেন পল্লীশ্রী ইতিমধ্যে সিংড়া উপজেলায় বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজের মাধ্যমে ব্যাপক সাড়া জাগিয়েছে যার মধ্যে বৃক্ষরোপন উদ্যাগকে তিনি সাধুবাদ জানান। তিনি প্রত্যককে তিনিটি করে গাছ লাগানোর আহ্বান জানান এবং প্রয়োজনে যে কোন সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন। মুজিব বর্ষে আহ্বান তিন করে গাছ লাগান।