• আজঃ বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

নড়াইলে ২০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ

নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে চারটি মাধ্যমিক বিদ্যালয়ের ২০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না। ছাত্রীদের বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে সাইকেলগুলো বিতরণ করা হয়েছে। এছাড়া পাঁচটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ওজন মাপাযন্ত্র এবং ১৪টি বেঞ্চ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিএসপির জেলা ফ্যাসিলিটেটর ফারজানা মুজতাহিদ, জুড়ালিয়া জেবিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন মোল্যা, শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ বসাক, জুড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াসমীন, ধোন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম নাজির উদ্দিন, চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশের আলী প্রমুখ।

শাহাবাদ ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না জানান, ২০১৯-২০২০ অর্থবছরের এলজিএসপি-৬ প্রকল্পের আওতায় বাইসাইকেল, ওজন মাপাযন্ত্র ও বেঞ্চ বিতরণ করা হয়েছে। নারী শিক্ষার প্রসারে তাদের যাতায়াতের সুবিধার্থে সাইকেলগুলো দেয়া হয়েছে। এছাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের গ্রোথ (বৃদ্ধি) মনিটারিং করতে ওজন মাপার মেশিন বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিকের পর শিক্ষা প্রতিষ্ঠানগুলো চালু হলে শিক্ষার্থীরা এর সুফল পাবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।