• আজঃ বৃহস্পতিবার, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ ইং

শিবগঞ্জে প্রতিবন্ধীদের ফ্রি চিকিৎসা ক্যাম্পেইন

বগুড়ার শিবগঞ্জে প্রতিবন্ধীদের চিকিৎসা সহায়তার জন্য পিএসওএসকে বগুড়ার উদ্যোগে ফ্রি চিকিৎসার আওতায় মোবাইল থেরাপী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। বুধবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মহব্বত নন্দীপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আলমগীর কবির ওই ক্যাম্পেইন উদ্বোধন করেন।
জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টার মহব্বত নন্দীপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ জিহাদ হোসেন ও বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে এলাকার প্রায় দু’শ বিভিন্ন ধরনের প্রতিবন্ধী ব্যক্তি ও শিশুদের প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র (পিএসওএসকে) বগুড়ার সহায়তায় ফ্রি চিকিৎসার আওতায় মোবাইল থেরাপী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনে চিকিৎসা প্রদান করেন বগুড়া প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ক্লিনিক্যাল ফিজিও থেরাপির ডাক্তার উলফাত-ই-কাওনাইন। এ সময় উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ জিহাদ হোসেন, প্রধান শিক্ষক মাহবুব রহমান হিরা, সাবেক ইউপি চেয়ারম্যান রমজান আলী, সহকারী শিক্ষক শাহিন মিয়া, নুর ইসলাম, মোঃ বাবু, কালাম প্রমুখ।

মহব্বত নন্দীপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ জিহাদ হোসেন বলেন, আমার এলাকায় বিভিন্ন প্রতিবন্ধী ব্যক্তিদের চিকিৎসা সহায়তা প্রদাণের জন্য আমাদের এধরনের প্রচেষ্টা। তাদের সেবা দিতে পেরে আমাদের বিদ্যালয়ের পরিচালনা কমিটি অত্যান্ত আনন্দিত।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।