• আজঃ মঙ্গলবার, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ ইং

দেশ ও মানুষের কল্যাণে আওয়ামীলীগ সব সময় কাজ করে

বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, দেশ ও মানুষের কল্যাণে বাংলাদেশ আওয়ালীগ সব সময় কাজ করে। আওমীলীগের রাজনীতিই হলো দেশের কল্যাণ সাধন করা। তাই যেকোন দূর্যোগে জনগণের পাশে এসে মানুষকে সহায়তা দেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার সকালে সদরের নামুজা ইউনিয়নের টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত ইউনিয়নের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী এবং কর্মহীন জনগগোষ্ঠীর মাঝে বৃক্ষ, খাবার ও মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নামুজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজ এর ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজনটি করা হয়।

নামুজা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাজেদুর রহমান সাজু মাষ্টারের পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যান সম্পাদক আবু সেলিম, নামুজা ইউনিয়ন আওয়ালীগের সাধারন সম্পাদক মাহবুবর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়মীলীগ নেতা নুর আলম মাষ্টার, জামিল হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ। অনুষ্ঠানে ছয় শতাধিক মানুষের মাঝে বৃক্ষ, খাবার ও মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি বৃক্ষ রোপন করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।