লোড বন্ধ করুন
  • আজঃ শনিবার, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট বিভাগের সর্বকনিষ্ঠ মেয়র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল

সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভায় লেগেছে নির্বাচনি হাওয়া। যদিও এখনো তফসিল ঘোষনা হয়নি তবুও নির্বাচনি প্রচারনায় পিছিয়ে নেই প্রার্থীরা। তবে এবারের নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুণ প্রজন্মের মনোনীত প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল।পৌর এলাকার সিংহভাগ তরুণদের নিয়ে প্রচারনা চালিয়ে ইতিমধ্যে সবার মুখে মুখে তার নাম।

সিলেটের হবিগঞ্জ জেলার  শায়েস্তাগঞ্জ পৌরসভার উন্নয়নে মহাপরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন সিলেট বিভাগের সর্বকনিষ্ঠ মেয়র প্রার্থী তরুণ সমাজসেবক ইমদাদুল ইসলাম শীতল।

ইমদাদুল ইসলাম শীতল মেয়র নির্বাচিত হলে অবহেলিত নিপিড়ীত শায়েস্তাগঞ্জ পৌরবাসীর জীবন মনোউন্নয়নে কাজ করবেন। মসজিদ মন্দির জলাশয় নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণসহ খেলার মাঠ সংস্করণ করে জনগনের পাশের থাকবেন। দুস্থ ও গরিবের জন্য কাজ করবেন।

ইতিমধ্যে ইমদাদুল ইসলাম শীতল নিপিড়ীত শায়েস্তাগঞ্জ পৌরসভার জনপ্রতিনিধি না হয়েও পৌরবাসীর জীবন মনোউন্নয়নে দিনরাত পৌর এলাকার জনসাধারণের কল্যাণে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন।

এছাড়াও অবহেলিত শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রাস্তা ঘাট সংস্কার, স্কুল মসজিদের আংশিক কাজ সম্পূর্ণ করাসহ অসহায় দরিদ্র মানুষের করোনা দুঃসময়ে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

ফলে দিন যতই যাচ্ছে ততই যেনো দলমত নীর্বিশেষে পৌরবাসীর কাছে ভালোবাসায় সিক্ত হয়ে তরুন মেয়র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল এর জনপ্রিয়তা সাগরে পরিনত হয়ে উঠেছে।

সরজমিন শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তরুন এই মেয়র প্রার্থী।

এছাড়াও তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মুলে পৌরসভার সর্বস্তরে কাজ করার আশ্বাস এই তরুন মেয়র প্রার্থীর।  পৌরসভার তরুন সমাজ ইমদাদুল ইসলাম শীতল এর নির্বাচনে বিজয়ের জন্য দিন রাত নির্বাচনী প্রচারে  কাজ করে যাচ্ছেন ।

পৌরবাসীর দোয়া ও মুল্যবান ভোটের মাধ্যমে ইমদাদুল ইসলাম শীতল কে মেয়র নির্বাচিত করার আহ্বান সর্বস্তরের জনগনের প্রতি।