• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

করোনা প্রতিরোধে সুজনের পাশে ওয়াজির হাসান প্রতাব

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ


মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার হাত থেকে তানোর পৌরবাসীকে নিরাপত্তা ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে আবুল বাসার সুজনের সাথে থেকে এমন মানবিক সেবার কাজে প্রতিনিয়ত নিজেকে নিয়োজিত রেখে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার।

জানা গেছে, বর্তমান দেশে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে তানোর পৌর এলাকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে দিনরাত পাড়া মহল্লায় এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আগামী তানোর পৌর আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন ও তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার।

এছাড়াও সুজনের পক্ষ থেকে প্রতিনিয়ত পৌর এলাকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর খোঁজ খবর নিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ওয়াজির হাসান প্রতাব সরকার।

এতে করে দেশের এমন মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার মানবিক সেবার কাজে নিয়োজিত থাকায় তানোর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে ধন্যবাদ জানিয়েছেন ।

সবসময় মানুষের পাশে থেকে অসহায় দরিদ্র মানুষের সেবা করার জন্য আগামীতে তানোর পৌর আওয়ামী লীগের ভালো অবস্থানে তাকে সম্মানিত পদে ভূষিত করা হবে বলে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখে শোনা যাচ্ছে।

তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার বলেন, বর্তমান দেশজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনাকে বাস্তবায়ন করতে আমাদের রাজশাহী-১আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় আমরা করোনা ভাইরাস প্রতিরোধে দিনরাত মাঠে ঘাটে কাজ করে যাচ্ছি ।

সরেজমিনে পাড়া মহল্লার গ্রামে গিয়ে প্রকৃত অসহায় দরিদ্র জনগোষ্ঠী গুলোর তালিকা সংগ্রহ করে তাদের কাছে ত্রাণ সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

এছাড়াও অনেক মধ্যেবৃত্ত পরিবারের মাঝে অতি গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে বলে তিনি জানান ।