• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

বিবস্ত্র করে নারী নির্যাতন: দেলওয়ার সহ ২ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতনের শিকার ওই নারী স্থানীয় দেলওয়ার বাহিনীর প্রধান দেলওয়ার ও তার অপর এক সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে।

বুধবার (৭ অক্টোবর) সকালে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে বেগমগঞ্জ থানায় ওই নারী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত এক বছর আগে দেলওয়ার বাহিনীর প্রধান দেলওয়ার ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে দুই দফায় ধর্ষণ করে। আর দেলওয়ারকে সম্পূর্ণ সহযোগিতা করে তার বাহিনীর অন্যতম সদস্য আবুল কালাম। দেলওয়ার অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে সেসময় বিষয়টি কাউকে বলেননি।

এরই মধ্যে গত মাসের প্রথম সপ্তাহে দেলওয়ার বাহিনীর সদস্যরা ওই নারীর ঘরে ঢুকে তার স্বামীকে বেঁধে রেখে তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন করে এবং তা মোবাইলে ধারণ করে।

এক পর্যায়ে গত ৪ অক্টোবর ধারণ করা ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় দেলওয়ার বাহিনীর অপর এক সদস্য বাদলকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করেন।

ওসি হারুন অর রশিদ জানান, দেলওয়ার বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলায় রিমান্ডে রয়েছে। তাকে নির্যাতিতা নারীর দায়ের করা আগের দুটি মামলায় তাকে গ্রেপ্তারের জন্য গতকালই আদালতে আবেদন করা হয়েছে। বর্তমান ধর্ষণের মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে বলে জানান ওসি।