• আজঃ রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কিশোরগঞ্জে ভাতিজাকে বাঁচাতে গিয়ে চাচা খুন

কিশোরগঞ্জের হোসেনপুরে ভাতিজাকে বাঁচাতে গিয়ে সৌদি প্রবাসী চাচা তাইজুল ইসলাম (৩৫) খুন হয়েছেন। এ ঘটনায় আহত অবস্থায় তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

তাইজুল ইসলাম উপজেলার সিদলা ইউনিয়নের গড়মাছুয়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে।

আহতরা হলেন — নিহতের ভাই আমিনুল (৪৫), আমিনুলের ছেলে শামীম (২৫) ও কেরামতের ছেলে জালাল উদ্দিন (৪৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, রাজমিস্ত্রি কাজের পাওনা ৩৫০ টাকা আদায় নিয়ে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে হাজিপুর বাজারে এলাকার পারভেজের সঙ্গে তাইজুলের ভাতিজা শামীমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পারভেজ ও তার লোকজন শামীমকে বেঁধে মারধর শুরু করেন। এ ঘটনা জানতে পেরে শামীমের বিদেশফেরত চাচা তাইজুলসহ কয়েকজন এগিয়ে আসেন।

এসময় তাইজুলসহ আরও তিনজনকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষ পারভেজ ও তার লোকজন।  আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক ডা. আদনান আখতার তাইজুলকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের না হলেও পুলিশ ঘটনায় জড়িতদের ধরতে সাঁড়াশি অভিযান চালাচ্ছে।

এছাড়া, এই ঘটনায় নিহতের দুই ভাই ও ভাতিজার অবন্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।