• আজঃ রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

চুয়াডাঙ্গার জননন্দিত এসপিকে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ফুলেল শুভেচ্ছা

মাগুরার সন্তান ও জননন্দিত মানবতার সেবক চুয়াডাঙ্গার পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান মাগুরা রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ।

গত ১৪ই সেপ্টেম্বর মঙ্গলবার চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যলয়ে এ শুভেচ্ছা জানানো হয়। সিনিয়র সাংবাদিক শামীম শরীফের এক প্রশ্নের জবাবে এসপি জাহিদুল ইসলাম জানান,গত ১৯শে সেপ্টেমবর ২০১৯ তারিখে চুয়াডাঙ্গায় যোগদান করি।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আইনশৃংখলা জিরো টলারেন্স ঘোষনায় পুলিশ বাহিনী তার দায়িত্ব পালনে দেশ গড়ার অংশিদারীত্বে বদ্ধপরিকর।মাদককে না বলুন,যুবসমাজ ধংসে সর্ব স্তরের মানষের সহযোগীতা চুয়াডাঙ্গাবাসীকে নিয়ে করোনা কালিন সময়ে কাজ করেছি।

স্থানীয় চুয়াডাঙ্গার সাংবাদিকরাও এই কাজে অংশ নিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ স্থানীয় ও জাতীয় দৈনিকে পত্রিকায় ব্যাপকভাবে প্রচার পায়। আপনারা সেখান থেকেই হয়তো দেখেছেন। আসলে এটা আমার কোন কৃতিত্ব না। মহান আল্লাহ চুয়াডাঙ্গাবাসীদের ঐকান্তিক প্রচেস্টায় এটা করার সুযোগ দিয়েছেন।

তিনি সকলের কাছে সহযোগীতা এবং পুলিশ জনগনের বন্ধু এ শ্লোগানে সরকারি কর্মসুচী দায়িত্ব পালন এ কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন,মাগুরা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আকরাম হোসেন ইকরাম,সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিরাজ,কোষাধ্যক্ষ আইনুল ইসলাম,সিনিয়র সাংবাদিক শামীম শরীফ,আমির হোসেন,নাজমুল হোসেন মিলন প্রমুখ।

মাগুরায় রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ফেরদৌস রেজা পারিবারিক কারণে উক্ত অনুষ্ঠানে যোগদান করতে পারেননি সেই কারণে তিনি দুঃখ প্রকাশ করেন।