• আজঃ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

করোনাকালে জনগণের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া বলেছেন, বঙ্গবন্ধুর হাতে গড়া মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী উপ-মহাদেশের প্রাচীনতম দল আওয়ামী লীগের জন্মই হয়েছিল জনসাধারণের অধিকার আদায় আর দুর্যোগকালে অসহায় জনগনের পাশে দাঁড়ানোর জন্য। আদর্শিক কারণেই দেশের সকল সংকটে জনগনের পাশে দাঁড়িয়ে আসছে আওয়ামী লীগ।

কোভিট-১৯ সংক্রমণের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের কারণে বাকেরগঞ্জ উপজেলার মানুষ যখন চরম মানবিক সংকটে পড়ে, তখন জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানবিকতার উদাহরণ তৈরি করে মানুষের ঘরে ঘরে সেবা পৌঁছে দিয়েছে।

বাকেরগঞ্জ উপজেলায় কর্মহীন কোনো মানুষকে যাতে অভুক্ত না থাকতে হয় সেই লক্ষ্যে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যক্তিগতভাবে দিয়ে বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার জনগনের ঘরে ঘরে খাদ্যসামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী পৌঁছে দিয়েছে।

যে কারনে করোনাকালীন সময়ে কর্মহীন একটি মানুষও না খেয়ে দিনযাপন করেছে এমন কাউকে বাকেরগঞ্জে খুঁজে পাওয়া যাবে না। এ ছাড়া মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়ার ব্যাক্তিগত উদ্যোগে বাকেরগঞ্জ পৌরসভা তথা উপজেলা ব্যাপি পর্যাপ্ত খাদ্য সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

করোনাকালেও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখা হয়েছে। মেয়র লোকমান ডাকুয়া বলেন, জাতীয় শোক দিবস, বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকীতে মাসব্যাপী কর্মসূচি পালন করা সহ সকল সাংগঠনিক কার্যক্রম নিয়মিত চলমান রাখা হয়েছে।