• আজঃ বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ ইং

১৫ আগস্ট ও ২১ আগস্টে স্বরণে দোয়া ও আলোচনা সভা

নাটোরের সিংড়ায় ইটালী ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ এবং ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইটালী ১ নং ওয়ার্ড আ’লীগের আয়োজনে বুধবার পাকুড়িয়া বাজারে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ নং ইটালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এড. আরিফুল ইসলাম আরিফ

তিনি বলেন বঙ্গবন্ধু আদর্শ ধারন ধরে আগামী দিনের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে তৃনমুল নেতাদের ভালবাসা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ সাথে নিয়ে আগামী নির্বাচনে আওয়ামীগের নৌকা প্রতিক কে বিপুল ভোটে বিজয় করে জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিবে। শোক দিবসে শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের সকল বাধা অতিক্রম সাধারণ মানুষের মন জয় করতে হবে।

১ নং পাকুড়িয়া ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ জার্মান আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন খাঁন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব মতিয়ার রহমান রাজা,সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মাষ্টার, এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি শ্রী অজিত কুমার যুগ্ম- সাধারণ সম্পাদক আসাদুজ্জান আসাদ খাঁন ।

সাংগঠনিক-সম্পাদক
মোঃ বেলায়েত হোসেন বাবু
সিংড়া সরকারী কলেজের
জিএস বেলায়েত হোসেন

পাকুড়িয়া ওয়ার্ড মেম্বার মোঃ আলেফ হোসেন,ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক বাবলু প্রাঃ সহ ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃত্ব বৃন্দ প্রমুখ ।