• আজঃ মঙ্গলবার, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ ইং

শ্বশুরবাড়ি বেড়াতে এসে লাশ হলেন জামাই

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে এসে গোসল করতে গিয়ে চিত্রা নদীতে ডুবে মারা গেছেন জামাই জনি সরদার (২৫)। রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ফায়ার সার্ভিসের সদস্যরা তার মরদেহ নদী থেকে উদ্ধার করে। জনি সরদার খুলনা জেলার ফুলতলা উপজেলার আলকা গ্রামের শরিফুল সরদারের ছেলে। জনির শ্বশুর নড়াইলের পেড়লী গ্রামের নূর মোহাম্মাদ মুন্সি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে নিজবাড়ি থেকে স্ত্রী সোহাগী খাতুনকে নিয়ে শ্বশুরবাড়িতে আসেন জামাই জনি সরদার। পরেরদিন (রোববার) দুপুরে শ্বশুরবাড়ির পাশে চিত্রা নদীতে গোসল করতে যান জনি।

এ সময় তার স্ত্রী সোহাগী নদীর পাড়েই অবস্থান করছিলেন। গোসলের এক পর্যায়ে স্বামী জনি নদীতে ডুবে গেলে সোহাগী চিৎকার করে লোকজন ডাকেন।

এরপর পরিবার-পরিজনসহ স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও জনিকে উদ্ধার করতে পারেননি। একপর্যায়ে ফায়ার সার্ভিসের ডুবরিদল জনির মরদেহ উদ্ধার করে।

জনির মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকবহ পরিবেশ বিরাজ করছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে জানাজা শেষে জনিদের বাড়ি খুলনার আলকা গ্রামে তাকে দাফন করা হয়েছে। একটি বেসরকারি কোম্পানির চাকুরিতে অক্টোবরের ১ তারিখে জনির যোগদানের কথা ছিল। প্রায় এক বছর আগে জনি-সোহাগীর বিয়ে হয়।