• আজঃ শনিবার, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্ৰেপ্তার

ফেনীর ছাগলনাইয়ায় চার বছরের শিশুকে র্ধষণের অভিযোগে চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম ইমন ফারুক বাদশা (২০)। ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর গ্রামের মৃত রবিউল হক কন্ট্রাকটরের ছেলে।

গত সোমবার ওই শিশুকে ধর্ষণ করা হলেও ঘটনাটি জানাজানি হয় বৃহস্পতিবার দুপুরে। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। শুক্রবার বিকেলে অভিযুক্ত চাচা ইমন ফারুক বাদশাকে উপজেলার বাঁশপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার দুপুরে ওই শিশুকে চকলেট খাওয়ার প্রলোভনে অন্য ঘরে নিয়ে ধর্ষণ করে চাচা ইমন ফারুক বাদশা। এরপর শিশুটি অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় ভাবে তার চিকিৎসা করা হলেও পরিবারের লোকজন ধর্ষণের বিষয়টি আদৌ অবগত ছিল না।

গত বৃহস্পতিবার দুপুরে ওই শিশুকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হলে সেখানে বিষয়টি জানাজানি হয়। এরপর অভিযুক্ত চাচা পালিয়ে যায়। এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ চার বছরের শিশু ধর্ষণের অভিযোগে শুক্রবার বিকেলে চাচাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।