• আজঃ বৃহস্পতিবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ ইং

মাগুরায় ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ২০ জন আহত

আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে মাগুরা সদর উপজেলার মঘির ঢাল এলাকায় দুটি পরিবহন বাস এবং একটি মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে মারাত্মক দুর্ঘটনা ঘটেছে। এতে আমিন, আরিফ, ফখরুল ও নুর ইসলাম নামে ৪ জন নিহত এবং অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আনুমানিক দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের একটি যাত্রিবাহী বাস মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি বাসকে অতিক্রম করতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রিবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছুটে আসা যাত্রিবাহী মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এই ত্রিমুখি সংঘর্ষে অন্তত ২০ জন কমবেশি আহত হয়।

ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহনের অনেকেই কমবেশি আহত অবস্থায় বেরিয়ে আসলেও ৪ জন আটকা পড়ে। পরে যশোর ও মাগুরা থেকে ফায়ার সাভিসের উদ্ধারকারি দল ঘটনাস্থলে আটকে পড়া ওই ৪ জনকে উদ্ধার করে। এদের মধ্যে ৩ জন ঘটনাস্থলে এবং একজনকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়, নিহতদের সবাই পুরুষ যাত্রী।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, নিহতদের মধ্যে দুই জন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার এবং হেল্পার। বাকি দুইজন যাত্রি। দূর্ঘটনা কবলিত পরিবহন ৩ টিকে উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।