• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

মহামারি করোনায় মানবিক সেবায় ছুটে চলা চেয়ারম্যান ব্রজেন

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ


বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস সংক্রমণের ছোবল থেকে জনসাধারণকে নিরাপদ রাখতে মান্দা উপজেলার ৯নং তেতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা ব্রজেন দিনরাত জীবনের তোয়াক্কা না করে ইউনিয়নের বিভিন্ন প্রান্তরে ছুটে বেড়াচ্ছেন মানবসেবায়।

এছাড়াও তার পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামজিক সংগঠন গুলোর পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে অবগত করতে গ্রামের পাড়া মহল্লার ভিতরে গিয়ে সামাজিক দুরত্ব মেনে চলার জন্য জনসচেতনতা ও অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এমনকি দেশের বিভিন্ন গ্রাম শহরে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় মান্দা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের জনসাধারণকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদে সুরক্ষিত রাখতে পিছিয়ে নেই তেতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা ব্রজেন

তেতুলিয়া ইউনিয়নকে করোনা ভাইরাস মুক্ত করাসহ করোনা ভাইরাস দুর্দিনে জনসাধারণকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া সহ নিরাপত্তা দিতে দিনরাত করোনা ভাইরাস মোকাবেলা করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন চেয়ারম্যান ব্রজেন।

তেতুলিয়া ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া দিকনির্দেশনাকে বাস্তবায়ন করতে প্রতিনিয়ত পরিষদের উদ্যোগে জনসচেতনতা মূলক মাইকিং লিফলেট বিতরণ প্রচার প্রচারণা নিয়মিত অব্যাহত রাখা হয়েছে।

মান্দা উপজেলার তেতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ ব্রজেন জানান, মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এমপি এমাজ উদ্দিন প্রামানিকের নির্দেশনায় তেতুলিয়া ইউনিয়নের সর্বাধিক তদারকি চালিয়ে যাচ্ছি।

কখনো নিজেদের উদ্যোগে রাতের আধাঁরে অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করছি,আবার কখনো ত্রাণ সামগ্রী বিতরনে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানকে সহযোগীতা করে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করছি।

প্রতিটি এলাকায় জনসচেতনতা মূলক মাইকিং করে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের নির্দেশনার পাশাপাশি তাদেরকে স্বাস্থ্য বিধি অনুযায়ী পরামর্শ দেয়া সহ মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারী নিয়মনীতি মেনে সবাইকে ঘরে থেকে নিরাপদ থাকতে অনুরোধ জানিয়ে যাচ্ছেন তেতুলিয়া ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা ব্রজেন।