• আজঃ বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ ইং

বঙ্গবন্ধুর ছবির চোখে ফুল দিয়ে ফটোসেশান, সমালোচনার ঝড় সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

গত,১৬ আগস্ট রবিবার রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদ পত্রিকায় প্রকাশিত বঙ্গবন্ধুর চোখে ফুল দিয়ে ফটোসেশান,সমালোচনার ঝড় সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তানোর মহিলা ডিগ্রি কলেজের কৃর্তপক্ষ।

প্রতিবাদ জানিয়ে তানোর মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোরশেদ আলী ও উপধ্যক্ষ শ্রী অনুকূল কুমার ঘোষ বলেন, প্রতিবারের ন্যায় এবারও তানোর মহিলা ডিগ্রি কলেজের পক্ষ থেকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

তবে এবার করোনা ভাইরাসের কারণে কোন জমকালো আয়োজন না করে কলেজের সব শিক্ষক কর্মচারী নিয়ে দূরত্ব বজায় রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানিয়ে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়েছে।

তবে একটি কুচক্রী মহল বঙ্গবন্ধুর ছবিতে ফুল দেয়ার সময় ভিডিও করে তা বঙ্গবন্ধুর ছবিতে ফুল দেয়ার সময় চোখের সামনে ফুলের মালার ছবি স্কিন সর্ট মেরে কলেজের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য সাংবাদিকদের দিয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত খবর প্রচার করিয়াছে।

যা সম্পর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন আমরা প্রতিবারের ন্যায় এবারও সফল ভাবে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করেছি। আমরা তানোর মহিলা ডিগ্রি কলেজের পক্ষ থেকে উক্ত মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ মোরশেদ আলী, অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) ও
শ্রী অনুকূল কুমার ঘোষ, উপাধ্যক্ষ
তানোর মহিলা ডিগ্রি কলেজ তানোর, রাজশাহী