• আজঃ রবিবার, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা নভেম্বর, ২০২০ ইং

নড়াইলে মাশরাফির সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

ফরহাদ খান, নড়াইল:


নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটদলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনা থেকে মুক্তি লাভের জন্য মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) আসর ও মাগরিব নামাজ বাদ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাশরাফির মামা নাহিদুল ইসলাম নাহিদ, নড়াইল সদর উপজেলা জামে মসজিদের সাধারণ সম্পাদক সৈয়দ আজিম উদ্দিন, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা রশীদ আহমদ, মুয়াজ্জিন শেখ মশিউর রহমানসহ মুসল্লিরা।

মাশরাফি বিন মর্তুজার দ্রæত আরোগ্য লাভের জন্য মুসল্লিরা দোয়া মোনাজাত করেন।
এর আগে গত ২০ জুন মাশরাফির করোনা আক্রান্তের খবর শোনার পর থেকে তার জন্মভূমি নড়াইলে বিভিন্ন পেশার মানুষ ও সংগঠনের উদ্যোগে তাদের প্রিয় নেতা, প্রিয় ক্রিকেটারের জন্য দোয়া কামনা করেন।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাশরাফির বন্ধু সৌমেন বসু জানান, গত ১৮ জুন (বৃহস্পতিবার) রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরেরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান। গত ২০ জুন বিকেলে মাশরাফির করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়া গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজারও করোনা পজিটিভ আসে।

এর আগে গত ১৫ জুন মাশরাফির শ্বাশুড়িসহ ওই পরিবারের তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হন। তারাও চিকিৎসাধীন আছেন।