• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেপ্তার ২

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৫ অক্টোবর) সকালে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন উর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশের ৫ ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তাকৃতরা হলেন- একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. রহিম (২৫) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৩৮)। তাদের একলাশপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার (৪ অক্টোবর) রাত ১টার দিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে ৯ জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এক নারী দাম্পত্য কলহের জেরে কয়েক মাস বাবার বাড়িতে অবস্থান করছিলেন। এই সুযোগে স্থানীয় কয়েকজন যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত করে এবং অশালীন প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর রাতে তারা ঘরে ঢুকে ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালায়। ওই যুবকদের হুমকি ও ভয়ে ঘটনার পর থেকে তিনি বাড়ি ছেড়ে চলে যান। পরে পুলিশ তাকে উদ্ধার করে।