• আজঃ রবিবার, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা নভেম্বর, ২০২০ ইং

নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রান্ত

মোঃ বেলায়েত হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ


নাটোর জেলা প্রশাসনের অগ্রগামী করোনা সৈনিক নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃজাহাঙ্গীর আলম অবশেষে করো না আক্রান্ত হয়েছেন। আজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবরেটারি থেকে ফলাফল এসেছে।

তারমধ্যে ২২ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন নাটোর সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান। আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম দুজন স্বাস্থ্য কর্মী রয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন অফিসের কর্মকর্তা হাফিজুর রহমান।

নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়ার জানান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম করোনা আক্রান্ত হয়েছেন কিন্তু তার কোনো লক্ষণ নেই কোনো উপসর্গ নেই বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তবে তাকে হোম আইসোলেশন এ থেকে চিকিৎসা কার্যক্রম চালানোর জন্য বলা হয়েছে। অপরদিকে উপজেলার কার্যক্রম পরিচালনা করবেন সাময়িকভাবে সহকারী কমিশনার ভূমি।

এদিকে জেলা প্রশাসক উৎকণ্ঠা প্রকাশ করে বলেন গুরুদাসপুরে নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন এছাড়া লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার হাজবেন্ড রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত। তিনি সবার সুস্থতা কামনা করেছেন এবং সবাইকে সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন।

সামাজিক দুরত্বে বজায় থেকে করোনা মোকাবেলায় করতে হবে। এবং সাবধানে বাহিরে চলাফেরা করতে হবে।জাহাঙ্গীর আলম তিনি সাধারণ মানুষের সেবা নিয়েজিত শুরু থেকে ছিলেন বর্তমানে করোনা আক্রান্ত হয়া তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।