• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

নাটোরে বন্যায় আশ্রয় কেন্দ্রগুলোতে কোরবানি দিলেন -পলক

একদিকে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস অপরদিকে চলনবিলে চলছে ভয়াবহ বন্যা।

আজ পবিত্র ঈদুল আযহা। যে সময় সকলের বাড়িতে থেকে ঈদ উদযাপন করার কথা সেই সময়ে নির্বাচনী এলাকা নাটোর জেলার সিংড়া উপজেলার হাজার হাজার মানুষ আশ্রয় কেন্দ্রগুলোতে অবস্থান করছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রায় অর্ধ মাস যাবত সিংড়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩৪টি আশ্রয় কেন্দ্রে প্রায় ৪ হাজার মানুষের সামাজিক দূরত্ব নিশ্চিত করে তিনবেলা থাকা ও খাওয়ার ব্যবস্থা করেছেন মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজকের এই ঈদের বিশেষ দিনে সবার সাথে আনন্দ ভাগাভাগি জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় আশ্রয় কেন্দ্রের জন্য ৬টি গরু কোরবানি করেন তিনি।

কোরবানির মাংস ও রান্না করা খাবার আশ্রয় কেন্দ্রগুলোর ২০৪৭টি পরিবার এবং বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে স্থানীয় জনপ্রতিনিধি, সিংড়া উপজেলা,পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে পৌছে দেওয়ার ব্যবস্থাও করেন প্রতিমন্ত্রী নিজেই।

এজন্য প্রতিমন্ত্রী আশ্রয় কেন্দ্রের সকল মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য বিত্তবান যারা সহযোগিতা করেছেন এবং উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যারা সার্বক্ষণিক এই কাজে নিয়োজিত ছিলেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রতিমন্ত্রী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের চলনবিলের মানুষের পাশে আছেন। প্রতিটি দুর্যোগ সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এভাবেই মোকাবেলা করতে সক্ষম হব ইনশা আল্লাহ্।