• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

তিতাসের ৮ কর্মকর্তার জামিন

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের মামলায় গ্রেপ্তারের পর দুইদিনের রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তার জামিন মঞ্জুর করেছে আদালত।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.আক্তাবুজ্জামানের আদালত এ জামিন মঞ্জুর করে। এ সময় আসামি পক্ষের আইনজীবী ছিলেন- এ্যাড. সুলতান মাহমুদ।

আসামিপক্ষের এই আইনজীবী দাবি করেন, মামলার ধারা অনুযায়ী আসামীদের বিরুদ্ধে অভিযোগ সুস্পষ্টভাবে প্রমাণিত না হওয়ায়  আদালত বিষয়টি বিবেচনা করে প্রত্যেকের ৫০০ টাকা করে মুচলেকার শর্তে তিতাসের ৮ কর্মকর্তার স্থায়ী জামিন মঞ্জুর করেছেন। আজ বিকেলের মধ্যেই আদালতের এই জামিন আদেশ কারাগারে পৌঁছানো হবে এবং সন্ধ্যায় আসামীরা কারামুক্ত হবেন বলে আশা প্রকাশ করেন এই আইনজীবী।

এর আগে গত শনিবার (১৯সেপ্টেম্বর) দুপুরে নিজ নিজ এলাকা থেকে তিতাসের এই আটজনকে বিস্ফোরণের মাম লায় গ্রেফতার করে পুলিশের তদন্ত বিভাগ সিআইডি। দুপুরে সিআইডি’র ডিআইজি প্রেস ব্রিফিংয়ে তিতাসের এই আট  কর্মকর্তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জানান, তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হওয়ায় গ্রেফতার করা হয়েছে

জামিন প্রাপ্ত তিতাসের ৮ কর্মকর্তা হলেন- তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সহকারী প্রকৌশলী মানিক মিয়া (৩৩), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক মোহাম্মদ সিরাজুল ইসলাম (৪২), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বী (৩৪), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার (৩২),  তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের কর্মী মো.ইসমাঈল প্রধান (৪৯), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সাহায্যকারী মো.হানিফ মিয়া (৪৮), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সিনিয়র উন্নয়নকারী মো.আইয়ুব আলী (৫৮), তিতাসের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সিনিয়র সুপারভাইজার মো.মনিবুর রহমান চৌধুরী (৫৬)।