• আজঃ বৃহস্পতিবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ ইং

তানোর পৌরবাসীর জীবন মান উন্নয়নে কাজ করতে চাই আবুল বাসার সুজন

সারোয়ার হোসেন,রাজশাহী প্রতিনিধি :


রাজশাহীর তানোর পৌরবাসীর জীবন মনো উন্নয়নে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী হয়ে নির্বাচন করতে দিনরাত পৌর এলাকার জনসাধারণের মাঝে সময় পার করছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক আবুল বাসার সুজন।

এতে করে আবুল বাসার সুজনের নির্বাচন করার কথা শুনে পৌরবাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে পৌরবাসীর মধ্যে আবুল বাসার সুজনের নির্বাচনী প্রচার প্রচরণা পৌর এলাকার বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছে।

জানা গেছে, আবুল বাসার সুজন দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই তানোর পৌরবাসীর মনে জায়গা করে নিয়েছেন তিনি।

যার ফলে আবুল বাসার সুজনের নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল পৌরসভার স্বপ্ন দেখতে শুরু করেছে তানোর পৌরবাসী। তানোর পৌরবাসী জানান, আবুল বাসার সুজন একজন খুব ভালো মানুষ।

তিনি আন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যাক্তি সে নির্বাচনে জয়ী হলে তানোর পৌরবাসী উপকৃত হবে। তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রদীপ সরকার বলেন, আবুল বাসার সুজন হবে তানোর পৌরবাসীর কাছে উন্নয়নের রোল মডেল।

সে নির্বাচনে জয়ী হলে তার সকল মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর সেবা করে যাবে। তাই এবার আগামী তানোর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আবুল বাসার সুজনকে মনোনয়ন দেয়া হবে ইনশাআল্লাহ বলে তিনি তানোর পৌরবাসীর উদ্দেশে আরো বলেন, উন্নয়ন চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে চেয়ারে বসাতে হবে নয়তো তানোর পৌরবাসীর কপালে কোনদিন উন্নয়নের ছোঁয়া লাগবে না বলে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানান।

বিশিষ্ঠ ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে তানোর পৌরসভাকে আধুনিক ডিজিটাল পৌর সভায় রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

তার জন্য পৌরবাসীর কাছে দোয়া ও সবাইকে আমার পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন আবুল বাসার সুজন।