• আজঃ মঙ্গলবার, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ ইং

তানোরে তরুণ নেতা মাহাবুবুর রহমান মাহামের প্রচারে মুখরিত তালন্দ ইউনিয়ন

রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন পরিষদে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যাশা নিয়ে উদ্দীয়মান তরুণ নেতা মাহাবুর রহমান মাহামের গণপ্রচারনায় মুখরিত হয়ে উঠেছে তালন্দ ইউনিয়ন পরিষদ। ইতিমধ্যে মাহাবুব রহমান মাহামের প্রচার প্রচারনায় সরব হয়ে উঠেছে তালন্দ ইউনিয়ন।

জানা গেছে, তালন্দ ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক সফল প্রয়াত মেম্বার ছদের আলীর পুত্র ডিপ্লোমা ইঞ্জিনিয়ার উদীয়মান তরুন নেতা মাহাবুর রহমান মাহামের নির্বাচন করার ঘোষনায় এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।

এলাকাবাসী বলছেন, মাহাবুর রহমান মাহাম আ’লীগ পরিবারের সন্তান সৎ, যোগ্য ও শিক্ষিত উদীয়মান ছাত নেতা। তিনি ছাত্রনেতা থেকেই এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজে অংশ গ্রহন করেন এবং সাধারণ মানুষ বিভিন্ন সমস্যায় পড়লে নিঃস্বর্ত ভাবে তাদের পাশে থেকে সহায়তা ও সহযোগীতা করেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুর রহমান মাহাম ছোট বেলা থেকেই রাজনীতির সাথে জড়িত থাকার সুবাদে এলাকার মানুষ বিভিন্ন কাজে তার কাছে গেলে সাধ্যমত সহায়তা করে থাকেন।

শনিবার ঈদের দিন ও গত রোববার ঈদের পরদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি তালন্দ ইউনিয়ন এলাকায় বিভিন্ন পাড়া ও মোড়ে মোড়ে গিয়ে এলাকাবাসীর সাথে ঈদুল আযহার শুভেচ্ছা ও কুশল বিনীময় কালে জনসাধারণ তাকে জনপ্রতিনিধি হিসেবে পাওয়ার মতামত ব্যাক্ত করেন।

এসময় তিনি জনগনের কথায় সম্মতি জানিয়ে নির্বাচনে অংশ গ্রহনের আগ্রহ প্রকাশ করে সকলের দোয়া প্রার্থনা কামনা করেন। তিনি, করোনা ভাইরাস থেকে শুরু করে তিনি বিভিন্ন এলাকা জনসাধারনের মাঝে মাষ্ক ও খাদ্য সহায়তা প্রদান করে আসছেন। ঈদুল আযহা উপলক্ষে তিনি এলাকার দরিদ্রদেরকে বিভিন্ন্ ঈদ উপহার দিয়েছেন।

এ বিষয়ে ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মাহাবুর রহমান মাহাম বলেন, আমার ছোট বেলা থেকেই ইচ্ছে দরিদ্র জনগনের সেবা করার পাশাপাশি ছাত্র রাজনীতির সাথে জড়িত হয়ে এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে থেকে তাদের পাশে থাকার।

তিনি বলেন, জনগনের মতামত উপেক্ষা করা যাবেনা, তাই আমি আগামী তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। তিনি এলাকাবাসীসহ ভোটারদের মতামত নিয়ে আ’লীগ দলীয় প্রার্থী ষোঘনার দাবি জানান।