• আজঃ বৃহস্পতিবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ ইং

করোনা জয় করে অফিস করলেন রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ববি

রংপুর থেকে নাসরিন নাজঃ


রংপুর সদর উপজেলা পরিষদের তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জননেত্রী নাছিমা জামান ববি করোনা জয় করে গতকাল রোববার অফিস শুরু করেছেন। এর আগে তিনি পাগলাপীর সাহেবের মাজার জিয়ারত করেন।

প্রায় একমাস পর করোনা জয় করে, ভালোভাবে সুস্থ্য হয়ে অফিস করায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমী, মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল মতিন, সদর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মহিউদ্দিন মখদুমী এবং সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময় নাছিমা জামান ববি বলেন, আল্লাহর রহমতে এবং রংপুরের জনগণের দোয়ায় আমি করোনা মুক্ত হয়েছি। করোনা থেকে মুক্ত থাকতে হলে সতর্কতা অবলম্বন করতে হবে। আক্রান্ত হলে ভয় না পেয়ে চিকিৎসকের পরামর্শ মেনে ঔষধ খেতে হবে।

মনোবল দৃঢ় করতে হবে। তাহলেই কোভিড উনিশ করোনা ভাইরাস পরাজিত হবে। উল্লেখ্য যে, গত ১৯ মে নাছিমা জামান ববি করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ প্রকাশ পায়।

তারপর রংপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশনের অসংখ্য জনগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার করোনা থেকে ফিরে আসার জন্য ষ্টাটাস দেন এবং বিভিন্ন মসজিদে মসজিদে দোয়ার আয়োজন করেন। অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা করেন ভক্তরা।তাকে ফিরে পেয়ে সকলেই উজ্জীবিত।