• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

কড়চমাড়িয়া গ্রামে কমিউনিটি ক্লিনিকের কাজ সমাপ্ত

মোঃ বেলায়েত হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ


১১ নং ছাতারদিঘী ইউনিয়নের করচমাড়িয়া কমিউনিটি ক্লিনিকের নির্মাণ কাজ সমাপ্ত। ১১ নং ছাতারদিঘী ইউনিয়নের করচমাড়িয়া গ্রামের কমিউনিটি ক্লিনিক উদ্বোধন এর অপেক্ষায়।প্রায় ২৫ লক্ষ টাকা ব্যয়ে ক্লিনিকটির নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।

ক্লিনিকটির সি.এইচ.সি.পি নীলুফা খাতুন সাথে যোগাযোগ করা হলে তিনি নগর ২৪ কে বলেন, ক্লিনিকটির নির্মাণ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে।প্রায় দুই বছর ধরে তারা স্কুলের একটি কক্ষে গ্রামের মানুষদের চিকিৎসা দিয়ে আসছিলেন। বর্তমানে ভবনটি হওয়ার এই কষ্ট লাঘব হলো বলে তিনি উল্লেখ করেন।

এলাকার জনগণের সাথে কথা বলা হলে তারা বলেন এই ক্লিনিক নতুন ভবন হওয়ায় তারা খুব খুশি।আগে তাদের স্কুলে গিয়ে চিকিৎসা সেবা নিতে হতো আর এখন ক্লিনিকটা হওয়ায় তারা সহজেই এখান থেকে সেবা নিতে পারবেন। এজন্য তারা মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ধন্যবাদ জানান।

১১ নং ছাতারদিঘী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন্দ সাথে যোগাযোগ করা হলে তিনি নগর ২৪ কে বলেন, ২৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত করচমাড়িয়া কমিউনিটি ক্লিনিক ছিল প্রিয় নেতা আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছিল তিনি তা পুরণ করার জন্য প্রতিমন্ত্রীর প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

প্রায় ৭০০০-৮০০০ মানুষ এই ক্লিনিক থেকে নিয়মিত সেবা নেন বলে তিনি বলেন। তিনি আরো বলেন জুনাইদ আহমেদ পলকের মাধ্যমে তার ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত আছে। প্রতি মন্ত্রীর এপিএস রনজিদ সাথে যোগাযোগ করা হলে তিনি বলে সিংড়া উন্নয়নে জন্য মন্ত্রী মহাদয় দিন রাত কাজ করে যাচ্ছে তার এলাকা উন্নয়ন কাজ সঠিক নির্ভরশীল ভাবে কাজ করতে এলাকা নেতা কর্মীদের নির্দেশনা দিয়েছেন।