• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

তানোরে প্রয়াত আ”লীগ নেতার স্বরনে দোয়া মাহফিল

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ


রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌরসভার  ৬নং ওয়ার্ড আ”লীগের সভাপতি প্রয়াত জহর আলীর স্বরনপ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।( আজ) ১৪ জুলাই মঙ্গলবার বিকেলের দিকে মুণ্ডুমালা বাজার’ দলীয় কার্যালয়ে মুণ্ডুমালা আ”লীগের কর্ণধর পৌর আ”লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানের আয়াজনে সভা ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

শোক সভায় ১নং ওয়ার্ড আ”লীগের সভাপতি আব্দুল জবারের সভাপতিত্ব প্রধান অথিতি হিসেব প্রয়াত নেতার স্মৃতি চারণ ও করোনা ভাইরাস মোকাবেলার বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন পৌর আ”লীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ঠিকাদার সাইদুর রহমান।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড আ”লীগ সভাপতি নজরুল ইসলাম, ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক সানোম, ২নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আব্দুর রশিদ,৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক সাদিকুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অপূর্ব, ছাত্রলীগ নেতা মমিনুল ইসলামসহ ৯ ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মী ও প্রয়াত জহর আলীর পরিবারের লোকজন এবং বাজারের গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

সভা শেষে প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনা এবং প্রাণঘাতী করানা ভাইরাস থেকে বিশ্ব দেশ ও জাতির রক্ষার জন্য বিশেষ দোয়া করেন হাফেজ সহিদুল ইসলাম।