• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

তানোরে নেতাকর্মীদের সঙ্গে এমপি ওমর ফারুক চৌধুরীর ঈদ পররর্তী সৌজন্য সাক্ষাৎ

সারোয়ার হোসেন,রাজশাহী প্রতিনিধিঃ


রাজশাহী-১তানোর-গোদাগাড়ী আসনের সাবেক শিল্প প্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান তৃণমূল আওয়ামী লীগের প্রাণের নেতা তিন বারের সফল এমপি ওমর ফারুক চৌধুরী তানোরের নেতাকর্মী সমর্থকদের সাথে ঈদ পরবর্তী সৌজন্যে সাক্ষাত করেছেন।

আজ(গতকাল) শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাস ভবনে দূরত্ব বজায় রেখে নেতাকর্মী সমর্থকদের সাথে এমন ঈদ পরবর্তী সৌজন্যে সাক্ষাত করেন এমপি ওমর ফারুক চৌধুরী। এসময় সদ্য প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করা হয় ও মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে নিজ নিজ এলাকায় বেশি বেশি করে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান এমপি ওমর ফারুক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না ও গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব। বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাসার সুজন।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী,

তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, সরনজাই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবু সাইদ, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী তরুণ উদ্দীর্য়মান নেতা জাকারিয়া ইসলাম তনু, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় শেষে এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ফলজ বনজ গাছের চারা বিতরণ করেন ও আরো গাছের চারা বিতরণ করার জন্য উপজেলা বনবিভাগের কর্মকর্তাকে বলেন এমপি ওমর ফারুক চৌধুরী।