• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

দক্ষিণ বাংলার আওয়ামী রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ’র মহানুভবতা।

কামরুল হাসান সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ


করোনাকালে অসুস্থ্য আওয়ামী লীগ নেতার উন্নত চিকিৎসার ব্যবস্থা ও ব্যয়ভার বহন করে মহানুভবতার দৃষ্টান্ত স্থাপন করলেন দক্ষিণ বাংলার আওয়ামী রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, গত কয়েকদিন যাবত তার পিতা গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ অসুস্থ্য হয়ে পরেন। করোনাকালে বাসায় বসেই তার চিকিৎসা সেবা চলছিলো।

এ বিষয়ে আলাপকালে তিনি আরও বলেন, পিতা কালিয়া দমন গুহর অসুস্থ্যতার বিষয়টি জানার পরপরই জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বাসায় এ্যাম্বুলেন্স পাঠিয়ে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে কালিয়া দমন গুহর উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন।

অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুববতায় অসুস্থ্য কালিয়া দমন গুহ এখন অনেকটাই সুস্থ্য বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পিকলু। মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন কালিয়া দমন গুহর পরিবারের সদস্যরা।