• আজঃ শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

এন্ড্রু কিশোরের চিকিৎসা জন্য সিঙ্গাপুরে চ্যারিটি কনসার্ট

ক্যান্সার আক্রান্ত কিংবদন্তি গায়ক “প্লেব্যাক সম্রাট” এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহায়তা করার জন্য সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটি (এসবিএস) ও বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর এর যৌথ উদ্যোগে চ্যারিটি কনসার্টের আয়োজন করা হয়েছে।

আগামী ৯ই ফেব্রুয়ারি ২০ রবিবার সন্ধ্যা ৭টায় সিঙ্গাপুরের গেটওয়ে থিয়েটারে চ্যারিটি কনসার্টটি অনুষ্ঠিত হবে।

চ্যারিটি কনসার্টে সিঙ্গাপুরে একই মঞ্চে গান পরিবেশন করবেন তিন কিংবদন্তি শিল্পী সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন ও মিতালী মুখার্জি।

কনসার্ট সম্পর্কে আয়োজকরা বলেন, এন্ড্রু কিশোর আমাদের কিংবদন্তি শিল্পী যার অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। সে আজ ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আমরা এই কিংবদন্তি শিল্পীর জন্য কিছু করার তাগিদ থেকেই চ্যারিটি কনসার্টের আয়োজন করেছি৷ এই কনসার্ট থেকে উপার্জিত সব অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসায় ব্যয় করা হবে৷

কনসার্টে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫,৫০ ও ১০০ ডলার৷ আগামী পহেলা জানুয়ারি থেকে বাংলাদেশ বিজনেস চেম্বার অফ সিঙ্গাপুর, সিঙ্গাপুর বাংলাদেশ হাইকমিশন, ভিক্টরি ট্রাভেলস, তন্ময় ট্রাভেলস এন্ড ট্যুরস, মোহাম্মদী রেস্টুরন্ট, গুরু ট্রাভেলস প্রাইভেট লিমিটেডে টিকিট পাওয়া যাবে৷

উল্লেখ্য, শারীরিক অসুস্থতার কারণে উন্নত চিকিৎসা নিতে ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর আসেন জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোর।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷

এন্ড্রু কিশোরের প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। এর মধ্যে চিকিৎসার খরচ জোগাতে নিজের রাজশাহী শহরে ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন এন্ড্রু কিশোর।

নিয়মিত আপডেট পেতে “প্রবাস জীবন” ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন