• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

টিকটিক ভিডিও বানিয়ে কোটিপতি “হোলি হর্ন “

যারা টিকটক দেখেন প্রতিনিয়ত, তারা অবশ্যই শুনে থাকবেন। ব্রিটিশ তরুণী হোলি হর্নের নাম । এই তরুণী একজন টিকটক স্টার। আর এই তাই খ্যাতির বিড়ম্বনায়  তেইশের বছর বয়সী এই তরুণীকে রাখতে হয়েছে তার দেহরক্ষী।

বর্তমানে পড়ালেখা শেষ করে চাকরি খুঁজতে হিমশিম খাচ্ছেন অনেকে। তবে হোলি হর্নের জীবনে এসব কোনো সমস্যাই নয়। তার কাজের সময় মাত্র ১৫ সেকেন্ড। তবে তার জন্য প্রস্তুতি নিতে হয় অনেক। সেজেগুজে টিকটক ভিডিও শুট করেন তিনি। এর পর সেটি পোস্ট দেন সোশ্যাল সাইটে এবং তা মুহূর্তে ভাইরাল হয়।

ইন্টারনেটে হোলি হর্নের জনপ্রিয়তা আকাশছোঁয়া। তার ফলোয়ার সংখ্যা প্রায় ৬ লাখ। গত বছর টিকটকে একটি ভিডিও আপলোড করেছিলেন হর্ন, যার ভিউয়ার্স সংখ্যা ৭ কোটি ৭২ লাখেরও বেশি।

টিকটকে হর্নের অনেক ভিডিও রয়েছে, তার মধ্যে কোনোটিতে দেখা গেছে পপ গানে লিপ দিচ্ছেন হর্ন। কোথাও আবার তার নাচ মন কেড়েছে দর্শকের।

টিকটক অনেকের কাছে ছেলেমানুষি ব্যাপার হলেও মন দিয়ে কাজ করেন এই তারকা। তাই ব্রিটেনের সীমা ছাড়িয়ে তার জনপ্রিয়তা এখন বিশ্বজুড়ে।ব্রিটেনের একাধিক ব্র্যান্ড তার সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছে। বিজ্ঞাপনের সঙ্গেও যুক্ত রয়েছে হর্ন। প্রতি মাসে তার আয় প্রায় এক লাখ।

তার জনপ্রিয়তা এতটাই যে নিরাপত্তার জন্য হোলি হর্নকে  দেহরক্ষী রাখতে হয়েছে।

 

নিয়মিত আপডেট পেতে “প্রবাস জীবন” ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন