• আজঃ সোমবার, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে অক্টোবর, ২০২০ ইং

আবারো জুটি বাদছেন সাকিব ও মিতু

শাকিব খানকে দেখা গিয়েছিল চিত্রপরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে । ছবিতে শাকিবের নায়িকা ছিলেন শবনম বুবলি। এই ছবিটি মুক্তির প্রায় দুই বছর পর আবারও একই কাজ করতে চলেছেন শাকিব। এতে নাকি শাকিবের বিপরীতে দেখা যাবে জাহারা মিতুকে। এমন খবরই উড়ে বেড়াচ্ছে ঢালিউডে।

জানা গেছে, নাম ঠিক না হওয়া ছবিটিতে শিগগিরই চুক্তিবদ্ধ হবেন শাকিব খান। আর এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা দিয়ে আলোচনায় আসা জাহারা মিতুকে। সবকিছু ঠিক থাকলে ‘আগুন’ সিনেমার পর এটি হবে শাকিব-মিতু জুটির দ্বিতীয় ছবি। বিষয়টি নিয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, এই মুহূর্তে নিশ্চিত করে কিছু বলতে পারছি না। শাকিব খানকে নিয়ে একটি ছবি নির্মাণের পরিকল্পনা করেছি।

এ বিষয়ে শাকিবের সঙ্গে আলাপ হয়েছে। তিনি আগ্রহ প্রকাশ করেছেন। মিতুর সঙ্গেও আলাপ হয়েছে। তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি। এই নির্মাতা জানান, আপাতত চিত্রনাট্য তৈরির কাজ চলছে। দুই-একদিনের মধ্যে এটি হাতে আসবে। সেটি নিয়ে নায়ক-নায়িকার সঙ্গে বসব। ব্যাটে-বলে মিললে ছবির নামসহ আনুষ্ঠানিক ঘোষণা তখনই দিতে চাই। জানা গেছে, ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। সুমন-শাকিব জুটির ‘ক্যাপ্টেন খান’ ছবির চিত্রনাট্যকারও ছিলেন তিনি।