• আজঃ বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ ইং

তানোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকীতে মিলাদ মাহফিল

রাজশাহীর তানোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতিবারের ন্যায় এবার মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী হওয়ায় ঘটা করে না করে ঘরোয়া ভাবে মিলাদ মাহফিলের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ।

এসময় উক্ত জন্ম বার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১আসনের এমপি ওমর ফারুক চৌধুরী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রামকমল সাহাসহ তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার,মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও তরুণ সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন।

চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, বাধাইড়র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন,

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন শ্রেণীপেশার নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ মুজিবুর রহমান ছিল বলেই আজ আমরা সোনার বাংলাদেশ পেয়েছি, আর সোনার বাংলা গড়তে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ছিল বিশাল ভূমিকা।

যার ফলে আজও দেশের মানুষ দলমত নির্বিশেষে শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিণী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চিতি বুকে ধারণ করে লালন পালন করে আসছে। তেমনি পিতা মাতার আদর্শ বুকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তার কন্যা শেখ হাসিনা। আজ দেশের যে উন্নয়ন হয়েছে তা শুধু একমাত্র শেখ হাসিনার দারায় সম্ভব হয়েছে।

তাই কোন কুচক্রী মহলের কথা না শোনে সবাইকে শেখ হাসিনার পাশে থেকে দেশের উন্নয়নে এগিয়ে আশার আহবান জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়ে প্রায় ৮জন নারীকে সেলাই মেশিন বিতরণ করেন এমপি ওমর ফারুক চৌধুরী।